প্রাইভেট পড়া শেষে বাড়ি ফেরা হলো না স্কুলছাত্রের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৮:২১ পিএম, ১৫ জুন ২০২৩

নেত্রকোনার কলমাকান্দায় ইজিবাইকের ধাক্কায় অর্ঘ্য রায় (১১) নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) বিকেলে উপজেলা সদরের রেন্টিতলা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ইজিবাইকসহ দুজনকে আটক করা হয়েছে।

নিহত অর্ঘ্য রায় উপজেলা সদরের গোলুয়া গ্রামের ক্ষিতীশ রায়ের ছেলে। সে কলমাকান্দা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। তার পরিবার উপজেলা শহরের চাঁনপুর এলাকায় বসবাস করেন।

আটক ব্যক্তিরা হলেন মনকান্দিয়া গ্রামের লরিচালক নজরুল ইসলাম (২২) ও মাকৈলন্দ গ্রামের ইজিবাইক চালক সারোয়ার হোসেন (২১)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বিকেলে অর্ঘ্য প্রাইভেট পড়া শেষে বাইসাইকেলে করে বাসায় ফিরছিল। রেইনট্রিতলা এলাকায় পৌঁছে যানজটের কারণে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল সে। এসময় একটি ইজিবাইক তাকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সে ছিটকে সামনে দাঁড়িয়ে থাকা একটি লরিতে ধাক্কা লেগে আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাযন। সেখানে চিকিৎসা নেওয়ার কিছুক্ষণের মধ্যে তার মৃত্যু হয়। ঘটনার পরপরই লরিচালক ও ইজিবাইক চালককে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয়রা।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শামীম আরা জানান, মাথায় আঘাত ও অতিরিক্ত রক্তক্ষরণের কারণে ওই স্কুলছাত্রের মৃত্যু হয়েছে।

কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, এ ঘটনায় ইজিবাইক ও লরিচালককে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।