ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রুয়েটছাত্রের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ১৫ জুন ২০২৩

নেত্রকোনায় ডেঙ্গুতে আক্রান্ত হয়ে ফারজান আহমেদ রাফি (২১) নামের এক বিশ্ববিদ্যালয়ছাত্রের মৃত্যু হয়েছে।

বুধবার (১৪ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

ফারজান আহমেদ রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (রুয়েট) ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিকস ইঞ্জিনিয়ারিং বিভাগের চূড়ান্ত বর্ষের ছাত্র ছিলেন। তার গ্রামের বাড়ি নেত্রকোনার বারহাট্টা উপজেলার গোরাউন্দ গ্রামে। তারা বারহাট্টা সদরে খেলার মাঠসংলগ্ন এলাকায় বসবাস করেন। তার বাবা নুরে আলম একজন ব্যবসায়ী। মা ফারজানা আক্তার কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডেমিয়েন ফাউন্ডেশনে চাকরি করেন।

ফারজান আহমেদের মামা হোসাইন মোহাম্মদ দেলোয়ার জানান, বৃহস্পতিবার (৮ জুন) ফারজান গ্রামের বাড়ি থেকে বিশ্ববিদ্যালয়ে যান। সেখানে শনিবার (১০ জুন) বিকেলে তার শরীরে ব্যথাসহ জ্বর আসে। পরে ওইদিন সন্ধ্যায় সহপাঠীরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসা নেওয়ার পর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার (১৩ জুন) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে তিনি মারা যান।

ফারজান আহমেদের বড় ভাই ফারহান আহমেদ বলেন, আজ (১৫ জুন) বেলা সাড়ে ১১টার দিকে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে ফারজান আহমেদকে দাফন করা হয়েছে।

এইচ এম কামাল/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।