টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে বন্দির মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ০৬:৫৬ পিএম, ১৩ জুন ২০২৩
ফাইল ছবি

গাজীপুর মহানগরীর টঙ্গীতে অবস্থিত কিশোর উন্নয়ন কেন্দ্রে নয়ন (১৭) নামে এক বন্দির মৃত্যু হয়েছে। সে নারায়ণগঞ্জ সদর উপজেলার শ্রী কৃষ্ণের ছেলে। মঙ্গলবার (১৩ জুন) ভোরে হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়।

কিশোর উন্নয়ন কেন্দ্র সূত্রে জানা গেছে, ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী থানার ডাকাতির প্রস্তুতি মামলার আসামি হিসেবে এক বছর ধরে টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রে বন্দি ছিল নয়ন। সোমবার রাত ১০টার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে ঢাকার শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন মঙ্গলবার ভোরে তার মৃত্যু হয়।

টঙ্গী কিশোর উন্নয়ন কেন্দ্রের কর্মকর্তা এহিয়াতুজ্জামান মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে রাখা আছে।

জানতে চাইলে টঙ্গীপূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম বলেন, ঘটনাটি আমাকে জানানো হয়নি। তবে খোঁজ নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

মো. আমিনুল ইসলাম/এমআরআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।