পাবনায় বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৬:৩৬ পিএম, ১৩ জুন ২০২৩
প্রতীকী ছবি

পাবনার ভাঙ্গুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে বাচ্চু সরদার (২২) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৩ জুন) দুপুরে উপজেলার সদর ইউনিয়নের উত্তর কলকতি দরিপাড়া গ্রামে এ দুর্ঘটনা ঘটে। তিনি একটি নির্মাণাধীন ভবনে কাজ করার সময় বিদ্যুতায়িত হন।

নিহত বাচ্চু ফরিদপুর উপজেলার সোনাহারা গ্রামের জামাল উদ্দিন সরদারের ছেলে। ভাঙ্গুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম ফারুক টুকুন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাঙ্গুড়ার দরিপাড়া গ্রামের সিরাজুল ইসলামের নির্মাণাধীন বাড়ির বেজমেন্ট ঢালাইয়ের কাজ করছিলেন কয়েকজন শ্রমিক। এ সময় ভাইব্রেটর মেশিনে কাজ করতে গিয়ে বিদ্যুতায়িত হন নির্মাণ শ্রমিক বাচ্চু। পরে বাচ্চুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ভাঙ্গুড়া থানার পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমান বলেন, নিহতের স্বজনদের কোনো অভিযোগ না থাকায় সুরতহাল রিপোর্ট শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।