সড়ক দুর্ঘটনা

বাড়ি আর ফেরা হলো না কারারক্ষী সিয়ামের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৭:২৩ পিএম, ১২ জুন ২০২৩

ফরিদপুরের মধুখালীতে বাসচাপায় মোটরসাইকেল আরোহী সিয়াম মন্ডল (২৭) নামে এক কারারক্ষী নিহত হয়েছেন। ছুটি নিয়ে বাড়িতে যাওয়ার পথে বাড়ির মাত্র আড়াই কিলোমিটার দূরে বাসচাপায় নিহত হন তিনি।

মঙ্গলবার (১২ জুন) বিকেল সোয়া ৫টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের মধুখালী উপজেলার নাওয়াপাড় ইউনিয়নের আড়কান্দী বাসস্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত সিয়াম মন্ডল মধুখালী উপজেলার কোড়কদি ইউনিয়নের কাটাখালী গ্রামের সিদ্দিক মন্ডলের ছেলে। তিনি কেরানিগঞ্জ কারাগারে কারারক্ষী হিসেবে কর্মরত ছিলেন। তার ৩ বছরের একটি ছেলে রয়েছে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বিকেল সোয়া ৫টার দিকে মাগুরা থেকে ছেড়ে আসা ফরিদপুরগামী একটি লোকাল বাস মোটরসাইকেল আরোহী সিয়াম মন্ডলকে সামনের দিক থেকে চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। এতে তিনি ঘটনাস্থলেই নিহত হন।

পরিবার সূত্র জানায়, সিয়াম মন্ডল ছুটি নিয়ে সকালে তার কর্মস্থল কেরানিগঞ্জ থেকে মধুখালীতে বাড়ির উদ্দেশে মোটরসাইকেলে রওনা দেন। বাড়ি থেকে মাত্র আড়াই কিলোমিটার দূরে ঢাকা-খুলনা মহাসড়কে বাসচাপায় তিনি নিহত হন।

মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. শহিদুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জাগো নিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। তারা এসে মরদেহ উদ্ধার করবে এবং প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করবে।

এন কে বি নয়ন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।