প্রশিক্ষণ চলাকালে মারা গেলেন বাউফলের ইউএনও

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১১ জুন ২০২৩

প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা গেলেন বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আল-আমিন।

রোববার (১১ জুন) বেলা সাড়ে ১১টায় ভারতের মুশরী লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে প্রশিক্ষণরত অবস্থায় তিনি মারা যান।

বরগুনার আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আশরাফুল আলম তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ইউএনও আল-আমিন আমতলী উপজেলার চুনাখালী গ্রামের বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাস্টারের একমাত্র ছেলে।

সূত্র জানায়, ৩৩তম বিসিএসে প্রশাসনিক ক্যাডার পদে যোগদান করেন আল-আমিন। ২০২১ সালে তিনি পটুয়াখালীর বাউফল উপজেলা নির্বাহী কর্মকর্তা পদে যোগদান করেন। গত ৬ জুন মিড ক্যারিয়ার ১৫ দিনের প্রশিক্ষণে ভারতের মুশরি লালবাহাদুর শাস্ত্রি প্রশাসনিক একাডেমিতে যান। সেখানে প্রশিক্ষণে অংশ নেন আল-আমিন। রোববার বেলা সাড়ে ১১টার দিকে প্রশিক্ষণরত অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

প্রশিক্ষণ চলাকালে মারা গেলেন বাউফলের ইউএনও

ইউএনও আল-আমিনের তানিশা ও আনিশা নামের যমজ দুই কন্যাশিশু রয়েছে। খবর পেয়ে মরহুমের গ্রামের বাড়িতে যান আমতলী ইউএনও আশরাফুল আলম। এসময় তিনি শোকাহত পরিবারকে সমবেদনা জানান।

উপজেলার কুকুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন মাসুম তালুকদার বলেন, ইউএনও আল-আমিন আমার এলাকার কৃতিসন্তান। তার এমন অকাল মৃত্যু সবাইকে ব্যথিত করেছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।