বিদ্যুৎ বিল বকেয়া, লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে লাঞ্ছিত ৩ কর্মী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মৌলভীবাজার
প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১১ জুন ২০২৩
ফাইল ছবি

মৌলভীবাজারে বকেয়া বিদ্যুৎ বিলের জন্য লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে ইলেকট্রিশিয়ানসহ পল্লী বিদ্যুতের তিন কর্মীর সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়েছে স্থানীয়দের সঙ্গে।

শনিবার (১০ জুন) বিকেলে জেলার রাজনগর উপজেলার সদর ইউনিয়নের তেলীজুড়ি গ্রামে এ ঘটনা ঘটে।

রাজনগর পল্লী বিদ্যুৎ সমিতি জানায়, রাজনগর জুনিয়র প্রকৌশলী বিদ্যুৎ রঞ্জন দাস (৪৫), লাইনম্যান আলমগীর (৩৭) ও ইলেকট্রিশিয়ান আব্দুল আজিজ সুমন (২৫) বকেয়া বিদ্যুৎ বিলের অভিযোগে লাইন অপসারণ করতে গেলে লাঞ্ছিত হন।

আরও পড়ুন: দেশে মুদ্রা সংকট ‘ভয়াবহ’, বিদ্যুৎ সংকট ‘প্রকট’

রাজনগর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জুবের আহমদ চৌধুরী জাগো নিউজকে বলেন, বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা নিয়ে নারীদের সঙ্গে তাদের বাগবিতণ্ডা হয়। এক পর্যায়ে এ নিয়ে পরিবারের সদস্য খোকনের সঙ্গে হাতাহাতি হয়েছে।

রাজনগর পল্লী বিদ্যুৎ সমিতির জি এম আখতারুজ্জামান জাগো নিউজকে বলেন, আমার লোকজন নিয়ম অনুযায়ী লাইন বিচ্ছিন্ন করতে গিয়ে লাঞ্ছিত হয়েছেন। বিষয়টি নিয়ে তারা এখন আইনি ব্যবস্থা নেবে।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, আমরা এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আব্দুল আজিজ/জেএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।