১২ বছর পলাতক থাকার পর গ্রেফতার জেএমবি সদস্য

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি জামালপুর
প্রকাশিত: ০৫:০৭ পিএম, ০৭ জুন ২০২৩

১২ বছর পলাতক থাকার পর জামালপুরের মাদারগঞ্জে ওরেন্টভুক্ত পালাতক জেএমবি সদস্য হাজী সোলায়মানকে (৬৫) গ্রেফতার করা হয়েছে। বুধবার (৭ জুন) দুপুরে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে তাকে আদালতে হাজির করার পর জেলহাজতে পাঠানো হয়।

সোলায়মান উপজেলার চরপাকেরদহ ইউনিয়নের গুদা শিমুলিয়া এলাকার মৃত শরিফ উদ্দিন ব্যাপারীর ছেলে।

পুলিশ সূত্র জানায়, সোলায়মানের বিরুদ্ধে ২০১১ সালে ময়মনসিংহের আদালতে পুলিশ বাদী হয়ে একটি বিস্ফারক মামলা দায়ের করে। ওই মামলায় তিনি ওয়ারেন্টভুক্ত আসামি। এরপর তিনি আত্মগোপনে চলে যান এবং দীর্ঘ ১২ বছর দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন পরিচয়ে বসবাস করছিলেন। পরে গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার (৬ জুন) দিনগত রাতে ঢাকার কাপাসিয়া এলাকা তাকে গ্রেফতার করতে সক্ষম হয় ঢাকার এন্টি টেররিজম পুলিশ ইউনিট ও মাদারগঞ্জ থানা পুলিশ।

মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুল হক বলেন, দীর্ঘদিন পলাতক থাকার পর গতকাল রাতে তাকে গ্রেফতার করা হয়। আজ দুপুরে কোর্টে পাঠানো হলে বিচারক তাকে জেলহাজতে পাঠান।

নাসিম উদ্দিন/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।