বান্ধবীর বাড়িতে বেড়াতে গিয়ে মারা গেলেন বন্ধু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৪:৫৬ পিএম, ০৩ জুন ২০২৩

পাবনার ভাঙ্গুড়ায় বান্ধবীর বাড়িতের বেড়াতে গিয়ে আকরাম উদ্দীন (৪৮) নামের এক বক্তির মৃত্যু হয়েছে। শনিবার (৩ জুন) ভোরে ভাঙ্গুড়া উপজেলার পৌর সদরের ভাঙ্গুড়া বাজারে পান্না আক্তারের বাসায় এ ঘটনা ঘটে।

শনিবার (৩ জুন) সকালে পুলিশ হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করেছে।

মৃত আকরাম উদ্দীন নোয়াখালীর বুড়ির চর গ্রামের বাসিন্দা। আর পান্না আক্তার ভাঙ্গুড়া বাজার এলাকার মৃত আব্দুর রাজ্জাকের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, ভাঙ্গুড়া বাজারের বাসিন্দা আব্দুর রাজ্জাক প্রায় ১৭-১৮ বছর আগে মারা যান। তখন থেকেই তার স্ত্রী পান্না আক্তার তিন ছেলে-মেয়ে নিয়ে স্বামীর বাড়িতেই বসবাস করে আসছিলেন। পান্না আক্তারের বাবার বাড়ি নোয়াখালী জেলায় হওয়ার সুবাদে ওই এলাকার বাসিন্দা আকরাম উদ্দীনের সঙ্গে তার বন্ধুত্ব ছিল। এর আগেও দু’একবার আকরাম উদ্দীন নোয়াখালী থেকে পান্না আক্তারের বাড়িতে বেড়াতে এসেছিলেন।

শুক্রবার দিবাগত রাতে পান্না আক্তারের বাড়িতে তার ছেলে-মেয়েরা কেউ ছিলেন না। এর মধ্যে গভীর রাতে পান্না আক্তারের বাড়িতে বেড়াতে আসেন আকরাম উদ্দীন। শনিবার ভোরে তিনি অসুস্থ হয়ে পড়েন। সেসময় পান্না আক্তার নিজেই তার বন্ধু আকরাম উদ্দীনকে ভাঙ্গুড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু সেখানে কর্তব্যরত চিকিৎসক আকরামকে মৃত ঘোষণা করেন।

পাবনার ভাঙ্গুড়ায় বান্ধবীর বাড়িতের বেড়াতে গিয়ে আকরাম উদ্দীন (৪৮) নামের এক বক্তির মৃত্যু হয়েছে

এ ব্যাপারে ভাঙ্গুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুল ইসলাম বলেন, শনিবার সকালে খবর পেয়ে পুলিশ স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আকরাম উদ্দীনের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আকরামের বান্ধবী পান্না আক্তারকে থানায় নিয়ে আসা হয়েছে। এছাড়া পান্না আক্তারের বাসায় অভিযান চালিয়ে হারবাল জাতীয় কিছু ওষুধের সন্ধান পাওয়া গেছে। সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ওসি আরও জানান, মরদেহে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তারা চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। চিকিৎসকদের প্রাথমিক ধারণা তিনি স্ট্রোকজনিত কারণে মারা গেছেন। এছাড়া মৃত ব্যক্তির স্বজনরা জানিয়েছেন আকরাম উদ্দীন হৃদরোগী ছিলেন।

ওসি মো. রাশিদুল ইসলাম বলেন, ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

এদিকে ঘটনার বিষয়ে পান্না আক্তার বলেন, আকরাম উদ্দীন তার পূর্বপরিচিত এবং বাল্যবন্ধু। এর আগেও তিনি তার বাসায় দু’একবার বেড়াতে এসেছিলেন। এবার হঠাৎ করেই তিনি হৃদরোগে আক্রান্ত হন।

আমিন ইসলাম জুয়েল/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।