জাহাঙ্গীরকে নাটকের মাস্টার বললেন আজমতউল্লা খান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি গাজীপুর
প্রকাশিত: ১০:০৪ পিএম, ১৯ মে ২০২৩
জুমার নামাজের পর গণ সংযোগ করেন আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমতউল্লা খান

সাবেক মেয়র জাহাঙ্গীর আলমকে নাটকের মাস্টার বলে আখ্যায়িত করলেন গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী আজমতউল্লা খান।

তিনি বলেন, মন্ত্রণালয় তাকে (জাহাঙ্গীর আলম) সুনির্দিষ্ট কারণে সাসপেন্ড (বহিষ্কার) করেছে। এটার জন্যও তিনি আমাকে দোষারোপ করেছেন। আবার নির্বাচন কমিশন তার প্রার্থিতা বাতিল করেছে, সেখানেও তিনি একে-ওকে দোষারোপ করেছেন। সুতরাং তার বিষয়ে বলার কিছু নাই। জাহাঙ্গীর আলম সব ময় নাটকের মাস্টার।

টঙ্গী বাজার বড় মসজিদে শুক্রবার (১৯ মে) জুমার নামাজ শেষে সাংবাদিকদের তিনি এসব কথা বলেন।

আজমতউল্লা আরও বলেন, আমি কোনো গাড়িবহর নিয়ে বের হই না। এরপরও লোকজনে ভরে যায় সভা–সমাবেশ। আমার কর্মীদের আটকে দেওয়া হচ্ছে। জরিমানা করা হয়েছে। বলা হয়েছে, আচরণবিধি মেনে চলতে।

গাজীপুরের সিটি নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী ও সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুনের জনসংযোগে হামলার অভিযোগ প্রসঙ্গে আজমতউল্লা বলেন, জাহাঙ্গীর নাটকের মাস্টার। সে সব সময় এ ধরনের নাটক করে। এটাও এরই অংশ।

পূর্বঘোষণা অনুযায়ী টঙ্গীর বড় মসজিদে জুমার নামাজ আদায় করেন আজমতউল্লা খান। পরে সেখান থেকে টঙ্গীর মধুমিতা মেঘা সিটি, পূর্ব জামাই বাজার, ঝিনু মার্কেট, গোপালপুর, আরিচপুরসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন তিনি।

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বলেন, আমার রাজনৈতিক জীবন অনেক দীর্ঘ। আমি জনগণের সেবার জন্য রাজনীতি করি। আঠারো বছর টঙ্গী পৌরসভার মেয়র হিসেবে আমি দায়িত্ব পালনকালে জনবান্ধব মেয়র হিসেবে কাজ করেছি। আমার বিরুদ্ধে দুর্নীতির কোনো অভিযোগ কেউ করেনি। নির্বাচিত হলে সিটির সব স্তরের মানুষের উন্নয়নের জন্য কাজ করবো।

মো. আমিনুল ইসলাম/এসজে/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।