নানাবাড়িতে এসে নদীতে ডুবে প্রাণ গেলো দুই শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি শেরপুর
প্রকাশিত: ০২:৩৪ এএম, ১৩ মে ২০২৩
ফাইল ছবি

শেরপুরের ঝিনাইগাতী উপজেলায় নানাবাড়িতে বেড়াতে গিয়ে মহারশি নদীতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার সদর বাজারের পাশের মহারশি নদীতে এ ঘটনা ঘটে।

ওই দুই শিশু হলো ঝিনাইগাতী থানা জামে মসজিদের ইমাম আব্দুর রাজ্জাকের মেয়ে লাবিবা (৯) ও ঝিনাইগাতী সরকারি মডেল উচ্চ বিদ্যালয় জামে মসজিদের মুয়াজ্জিন মো. নুরুল ইসলামের ছেলে মহিব উল্লাহ (৮)। তারা সম্পর্কে খালাতো ভাই-বোন।

পুলিশ জানায়, ঝিনাইগাতী সদর বাজারের পাশের মহারশি নদীর ব্রিজপাড় এলাকার নানাবাড়িতে বেড়াতে এসেছিল ওই দুই খালাতো ভাই-বোন। শুক্রবার সকাল ১০টা থেকে ওই দুই শিশুকে বাড়িতে পাওয়া যাচ্ছিল না। একপর্যায়ে পরিবারের সদস্যরা আশপাশের আত্মীয়-স্বজনের বাড়িতে খোঁজাখুঁজি করে পায়নি। পরে মহারশি নদী থেকে ওই দুই শিশুকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভুইয়া বলেন, বিষয়টি অনেক কষ্টদায়ক। আমরা বিট পুলিশিংয়ের সভাগুলোতে নদীতে পানি থাকার সময় শিশুদের বাড়তি নজর রাখার বিষয়ে অনুরোধ করছি। আজকের এই ঘটনাটিতে পুরো ঝিনাইগাতী মর্মাহত হয়েছে। সবাইকে আরও সচেতন থাকতে হবে। দুই শিশুর মৃত্যুর ঘটনায় অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

ইমরান হাসান রাব্বী/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।