একসঙ্গে চার শিশুর জন্ম, দোয়েল-কোয়েল-ময়না-টিয়া নাম রাখলেন ডিসি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চুয়াডাঙ্গা
প্রকাশিত: ০৭:২১ পিএম, ১০ মে ২০২৩

চুয়াডাঙ্গায় একসঙ্গে চার সন্তান জন্ম দিয়েছেন কল্পনা আক্তার নামের এক গৃহবধূ। ওই চার নবজাতকের নাম দোয়েল, কোয়েল, ময়না ও টিয়া রেখেছেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আমিনুল ইসলাম খান।

বুধবার (১০ মে) দুপুরে হাসপাতালে তাদের দেখতে গিয়ে এ নাম রাখেন ডিসি।

এর আগে মঙ্গলবার (৯ মে) সন্ধ্যায় আঁখি-তারা জেনারেল হাসপাতাল নামের একটি বেসরকারি হাসপাতালে চার কন্যাসন্তানের জন্ম দেন কল্পনা আক্তার। গাইনি চিকিৎসক আকলিমা খাতুনের অস্ত্রোপচারে তাদের জন্ম হয়।

jagonews24

আরও পড়ুন: একসঙ্গে ৪ সন্তানের জন্ম দিলেন গৃহবধূ

গৃহবধূ কল্পনা আক্তার দামুড়হুদা উপজেলার জুরানপুর ইউনিয়নের বৃষ্ণপুর গ্রামের দক্ষিণপাড়ার দিনমজুর মাহাবুবের স্ত্রী। নাঈম নামের ১০ বছরের এক ছেলে সন্তান রয়েছে তাদের।

হাসপাতাল সূত্র জানায়, দেখতে গিয়ে নবজাতকদের ফুল দিয়ে শুভেচ্ছা জানান ডিসি আমিনুল ইসলাম খান। এসময় নগদ ১০ হাজার টাকা আর্থিক সহায়তা ও হাসপাতাল কর্তৃপক্ষকে নবজাতকদের যাবতীয় চিকিৎসা খরচ বিনামূল্যে প্রদান করার জন্য অনুরোধ জানান তিনি। পরে ওই দম্পতির অনুরোধে জেলা প্রশাসক শিশুদের নামকরণ করেন।

jagonews24

চুয়াডাঙ্গা জেলা প্রশাসক আমিনুল ইসলাম খান বলেন, নবজাতক চার শিশুসহ তাদের মাকে সুস্থ দেখেছি। আমরা তাদের পাশে আছি। যেকোনো ধরনের সহায়তা লাগলে জেলা প্রশাসন থেকে ও আমি ব্যক্তিগতভাবে করবো।

হুসাইন মালিক/এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।