পরীক্ষা কেন্দ্রে নকল দিচ্ছেন শিক্ষক, ভিডিও ভাইরাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নোয়াখালী
প্রকাশিত: ০৬:৩২ পিএম, ০৮ মে ২০২৩

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি পরীক্ষার কেন্দ্রে এক শিক্ষকের নকল সরবরাহের ভিডিও নিয়ে তোলপাড় সৃষ্টি হয়েছে। সোমবার (৮ মে) ৩১ সেকেন্ডের একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়ে।

এর আগে রোববার (৭ মে) বেলা সাড়ে ১১টায় কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষকের নাম মোজাম্মেল হোসেন সবুজ। তিনি সোনাইমুড়ী উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হিসেবে কর্মরত।

ভিডিওতে দেখা যায়, সিগারেট হাতে শিক্ষক মোজাম্মেল হোসেন সবুজ কেন্দ্রের সীমানা প্রাচীরের কাছে গিয়ে পকেট থেকে কাগজ বের করে অপর পাশের একজনকে দিয়ে ইশারায় কিছু বলছেন। পেছন থেকে তার অজান্তে কেউ ভিডিওটি ধারণ করে ছড়িয়ে দিয়েছেন।

জানতে চাইলে অভিযুক্ত শিক্ষক মোজাম্মেল হোসেন সবুজ ভিডিওটি তার বলে জাগো নিউজকে নিশ্চিত করেন।

তিনি বলেন, রোববার বেলা সাড়ে ১১টার দিকে কেন্দ্রের পাশে ধারণ করা ভিডিও এটি। তবে নকল সরবরাহের বিষয়টি অস্বীকার করে তিনি দাবি করেন, নকল নয়; ওই সময় তিনি বিদ্যালয়ের অফিস সহায়ক শাহাদাতকে টাকা ধার দিচ্ছিলেন।

সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইসমাইল হোসেন জাগো নিউজকে বলেন, ভিডিওটি আমার দৃষ্টিগোচর হয়েছে। এটিতে স্পষ্ট নকল সরবরাহের প্রমাণ পাওয়া গেছে। ওই শিক্ষকের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

ইকবাল হোসেন মজনু/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।