পিরোজপুর ছাত্রদলের সহ-সভাপতি বাবুকে অব্যাহতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১২:১১ পিএম, ০৮ মে ২০২৩

পিরোজপুর জেলা ছাত্রদলের সহ-সভাপতি খাইরুল ইসলাম বাবুকে অব্যাহতি দেওয়া হয়েছে। রোববার (৭ মে) ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলমের সই করা সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়েছে, ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মতে দলীয় দায়িত্বশীল পদে আসীন থেকে সাংগঠনিক শৃঙ্খলা ভঙ্গের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে জেলা ছাত্রদলের সহ-সভাপতি পদ থেকে অব্যাহতি দেওয়া হলো।

কেন্দ্রীয় ছাত্রদলের দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম জাগো নিউজকে বলেন, খাইরুল ইসলাম বাবু দীর্ঘদিন ধরে জেলা ছাত্রদলের দায়িত্বশীল পদে থেকে অসাংগঠনিক কার্যক্রমে সঙ্গে জড়িত ছিল। ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবন ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল যৌথ সিদ্ধান্তে তাকে দলীয় অব্যাহতি দেওয়া হয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শেখ বদিউজ্জামান রুবেল জাগো নিউজকে বলেন, সংগঠনের
সিদ্ধান্তই চূড়ান্ত। সংগঠনের দায়িত্বশীল পদে থেকে কেউ যদি অসাংগঠনিক আচরণ করে তাদের সবার ক্ষেত্রে সাংগঠনিক শাস্তি প্রযোজ্য।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।