বাঙালি নদীতে গোসলে নেমে প্রাণ গেলো ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থীর

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৮:৪৪ পিএম, ০৬ মে ২০২৩
ফাইল ছবি

বগুড়া সারিয়াকান্দিতে বাঙালি নদীতে গোসলে নেমে পানিতে ডুবে রাকিবুল হাসান রাকিব (১২) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। রাকিবুল নিজামউদ্দীন উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র । সে উপজেলার কুতুবপুর ইউনিয়নের বয়রাকান্দি গ্রামের রুস্তম ফকিরের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, রাকিব পড়াশোনার জন্য একই ইউনিয়নের বরইকান্দি মাস্টারপাড়া গ্রামের নানা ফজলু সরকারের বাড়িতে থাকত। শনিবার দুপুরে রাকিব তার তিন সহপাঠীর সঙ্গে মাছিরপাড়া সেতুর কাছে বাঙালি নদীতে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে রাকিব গভীর পানিতে তলিয়ে যায়। পরে সহপাঠীদের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন ঘটনাস্থলে এসে রাকিবকে অনেক খোঁজাখুঁজি করে ব্যর্থ হয়। পরে তারা বিষয়টি স্থানীয় পুলিশ এবং ফায়ার সার্ভিসকে জানায়। সারিয়াকান্দি ফায়ার সার্ভিসের সদস্যরা এসে বিকেল ৩টার দিকে রাকিবের মরদেহ উদ্ধার করে।

সারিয়াকান্দি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ভারপ্রাপ্ত স্টেশন কর্মকর্তা মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খবর পাওয়ার পরপরই আমরা ঘটনাস্থলে পৌঁছাই। অনেক খোঁজাখুঁজির পর বাঙালি নদীর গভীর খাদ থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করতে সক্ষম হই। শনিবার বিকেলেই মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।