জীবিকার অবলম্বন মিশুকের ব্যাটারি-চার্জার চুরি, দিশেহারা বৃদ্ধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:১৩ পিএম, ০৫ মে ২০২৩

জীবিকার একমাত্র অবলম্বন মিশুকের ব্যাটারি ও চার্জার চুরি হয়ে যাওয়ায় দিশেহারা হয়ে পড়েছেন বৃদ্ধ বাদল মিয়া (৬০)। বৃহস্পতিবার (৪ এপ্রিল) রাতের কোনো একসময় তার ব্যাটারিচালিত মিশুকের চারটি ব্যাটারি ও চার্জার চুরি হয়ে যায়।

বাদল মিয়ার বাড়ি কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলার আড়াইবাড়ীয়া ইউনিয়নের ধূলজরী গ্রামে।

বাদল মিয়ার পরিবার সূত্রে জানা গেছে, দুই বছর আগে এনজিও থেকে ঋণ নিয়ে একটি মিশুক কেনেন বৃদ্ধ বাদল মিয়া। মিশুক চালিয়ে যা আয়-রোজকার হতো তা দিয়ে কোনোমতে চলছিল চারজনের সংসার। থাকেন একটি খুপরি ঘরে। উপার্জনের একমাত্র অবলম্বন মিশুক গাড়িটি নিজ ঘরের সামনের বারান্দায় প্রতিদিন চার্জ দিতেন। বৃহস্পতিবার দিনগত রাতে রাতের খাবার খেয়ে চার্জে লাগিয়ে শুয়ে পড়েন বাদল মিয়া। সকালে ঘুম থেকে উঠে দেখেন, মিশুকের চারটি ব্যাটারি ও চার্জার চুরি হয়ে গেছে।

কান্নাজড়িত কণ্ঠে বাদল মিয়া বলেন, ‘চোরে আর চুরি করার জায়গা পেলো না! আমার মিশুকের চারটি ব্যাটারি ও চার্জারই চুরি করতে অইলো? আমি এহন কিভাবে সংসার চালাইবাম (চালাবো)? মেমনে সমিতির কিস্তির টেহাই বা দেম? (কিস্তির টাকাই বা কিভাবে দেবো)?’

আড়াইবাড়ীয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের সদস্য দ্বীন ইসলাম বলেন, অসহায় বাদল মিয়ার মিশুকের চারটি ব্যাটারি ও চার্জার চুরি হয়ে গেছে শুনেছি। এটা দুঃখজনক ঘটনা। বিষয়টি নিয়ে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের আলোচনা করবেন।

হোসেনপুর থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান টিটু বলেন, এ বিষয়ে অভিযোগ করা হলে ব্যবস্থা নেওয়া হবে। যেকোনো ধরনের অপরাধ দমনে দিনরাত কাজ করছে পুলিশ।

এসকে রাসেল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।