লাঠির আঘাতে মায়ের মৃত্যু, ছেলে গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০৩:৪০ পিএম, ০৩ মে ২০২৩

বগুড়ার সারিয়াকান্দিতে লাঠির আঘাতে মাকে হত্যায় মোমিন মিয়া (৩০) নামের একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারের পর বুধবার (৩ মে) দুপুর দেড়টার দিকে সারিয়াকান্দি থানাপুলিশের কাছে তাকে হস্তান্তর করা হয়।

এর আগে মঙ্গলবার (২ মে) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকার কেরানীগঞ্জ থেকে র‌্যাব বগুড়া ও কেরানীগঞ্জের যৌথ অভিযানে মোমিনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মোমিন সারিয়াকান্দি উপজেলার সোলারতাইড় গ্রামের মৃত ইজ্জত উল্লাহ ও নিহত কাজলী বেওয়ার ছেলে।

র‌্যাব-১২ বগুড়া থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, গত ২৭ এপ্রিল সকালে কাজলী বেওয়ার ছোট ছেলে মোমিন তার মেয়ে মৌসুমিকে শাসন করতে লাঠি হাতে তাড়া করেন। তখন নাতনিকে বাঁচাতে এগিয়ে আসেন কাজলী বেওয়া। এসময় মোমিনের হাতের লাঠিটি মায়ের মাথায় লেগে যায়। এতে কাজলী বেওয়া গুরুতর আহত হলে কুতুবপুর বাজারের পল্লিচিকিৎসকের কাছে নেওয়া হয়। সেখানে তার মাথায় সাতটি সেলাই দেওয়া হয়। পরে তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হলে পরের দিন মৃত্যু হয়।

এ ঘটনায় ওইদিন রাতে নিহত কাজলীর ভাই মোকছেদুর রহমান বাদী হয়ে মোমিনের বিরুদ্ধে সারিয়াকান্দি থানায় হত্যা মামলা করেন। ঘটনার পর থেকেই নিজেকে বাঁচাতে গা ঢাকা দেন মোমিন। বগুড়া থেকে বাসে করে কেরানীগঞ্জ গিয়ে আত্মগোপন করেন। গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে মোমিনকে কেরানীগঞ্জ থেকে গ্রেফতার করা হয়।

সারিয়াকান্দি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজেশ কুমার চক্রবর্তী জানান, আজ দুপুর দেড়টার দিকে তাকে থানায় হস্তান্তর করা হয়। বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।