দিনাজপুরে ট্রাকচাপায় প্রাণ গেলো খালু-ভাগিনার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১২:৩৯ পিএম, ০৩ মে ২০২৩

দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় ট্রাকের চাপায় দুই ভ্যানযাত্রী নিহত হয়েছেন। বুধবার (৩ মে) সকাল ৯টার দিকে উপজেলার চান্দাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পার্বতীপুর পৌর শহরের ধুপিপাড়া এলাকার মৃত সুলতানের ছেলে আবুল কালাম (৫৫) ও একই এলাকার আব্দুল মান্নানের ছেলে আশরাফুল ইসলাম (২৪)। তারা সম্পর্কে খালু-ভাগিনা।

এলাকাবাসী জানান, পার্বতীপুর থেকে ভ্যানে খালু ও ভাগিনা ভবানীপুরে যাচ্ছিলেন। পথে পার্বতীপুর চান্দাপাড়া এলাকায় ফুলবাড়ী থেকে ছেড়ে আসা সৈয়দপুরগামী একটি ট্রাক ভ্যানটিকে চাপা দেয়। এতে ভ্যানে থাকা দুই যাত্রী ঘটনাস্থলেই মারা যান। ভ্যানচালককে আহত অবস্থায় পার্বতীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়েছে।

পার্বতীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসনাত খান জাগো নিউজকে বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। ঘাতক ও চালককে আটক করা হয়েছে। অভিযোগ না পেলে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

এমদাদুল হক মিলন/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।