পাবনায় বাস-নছিমন মুখোমুখি সংঘর্ষে নিহত ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০২:৪৬ পিএম, ০২ মে ২০২৩

পাবনার সাঁথিয়ায় বাস-নছিমন মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। মঙ্গলবার (২ মে) দুপুর পৌনে ১২টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কের সাটিয়াকোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন নছিমনের চালক মো. জুয়েল (২৪) ও হেলপার সুরুজ (২০)। জুয়েল সাঁথিয়া উপজেলার সামান্যপাড়া গ্রামের চাঁদ মৃধার ছেলে। সুরুজ একই গ্রামের সোবহান মৃধার ছেলে। তারা সম্পর্কে চাচাতো ভাই। তারা সামান্যাপাড় গ্রামে অবস্থিত মাদারি সর্দার ব্রিক ফিল্ডের গাড়িতে চালক-হেলপারের কাজ করতেন।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নবির উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ইটভাটার নছিমনে করে ইট নামিয়ে দিয়ে খালি গাড়ি নিয়ে জুয়েল ও সুরুজ চিনাখড়ার দিকে আসছিলেন। সাটিয়াকোলা আসার পর পাবনা থেকে ঢাকামুখী বাস শাহজাদপুর ট্রাভেলসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নছিমনের চালক ও হেলপার নিহত হন।

মাধপুর হাইওয়ে পুলিশের ওসি নবির উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালের মর্গে পাঠান হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মাদারি সর্দার ব্রিক ফিল্ডের ম্যানেজার আবু হানিফ বলেন, নিহতের স্বজনরা পাবনা জেনারেল হাসপাতালে এসেছেন। সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়েছে।

আমিন ইসলাম জুয়েল/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।