বনের ভেতর পড়ে ছিল নিখোঁজ বৃদ্ধের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:১৯ পিএম, ০১ মে ২০২৩

টাঙ্গাইলের ঘাটাইলে বনের ভেতর থেকে সাকেদ আলী (৮০) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাকেদ আলীর বাড়ি উপজেলার দেওপাড়া ইউনিয়নের হরিনাচালা গ্রামে। তিনি মৃত মফিজ উদ্দিনের ছেলে।

সোমবার (১ মে) বিকেলে উপজেলার দেওপাড়া ইউনিয়নের কোঁচপাড়া জাঙ্গাইলাচালা এলাকা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, রোববার (৩০ এপ্রিল) সন্ধ্যা থেকে নিখোঁজ ছিলেন সাকেদ আলী। সোমবার সকালে পায়ে হাঁটা পথ ধরে যাতায়াত করার সময় এলাকার বাসিন্দারা উপজেলার দেওপাড়া ইউনিয়নের বনের ভেতরে কোঁচপাড়া জাঙ্গাইলাচালা নামক স্থানে ওই বৃদ্ধকে পড়ে থাকতে দেখতে পান। পরে স্থানীয়রা পুলিশে খবর দিলে বিকেল ৩টার দিকে তার মরদেহ উদ্ধার করে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজহারুল ইসলাম সরকার জানান, মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। প্রাথমিকভাবে স্বাভাবিক মৃত্যু মনে হচ্ছে। এটি হত্যা নাকি স্বাভাবিক মৃত্যু বিষয়টি তদন্ত করে দেখা হবে।

আরিফ উর রহমান টগর/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।