পছন্দের ছেলের সঙ্গে বিয়ে না দেওয়ায় কলেজছাত্রীর বিষপান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ১০:০২ পিএম, ০১ মে ২০২৩
ফাইল ছবি

নিজের পছন্দের বাইরে পরিবার বিয়ের প্রস্তুতি নেওয়ায় টাঙ্গাইলের সখীপুরে বিষপানে আত্মহত্যা করেছে আয়েশা আক্তার নামের এক কলেজছাত্রী।

সোমবার (১ মে) সকালে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরআগে বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিষপান করেছিলেন ওই ছাত্রী।

আয়েশা আক্তার সখীপুর উপজেলার কচুয়া গ্রামের আজহার আলীর মেয়ে। তিনি সখীপুর সরকারি মুজিব কলেজের একাদশ শ্রেণির ছাত্রী ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, আয়েশা আক্তারের সঙ্গে এক প্রতিবেশী সহপাঠীর প্রেমের সম্পর্ক ছিল। মঙ্গলবার (২৫ এপ্রিল) তার মতের বাইরে অন্য ছেলের সঙ্গে বিয়ের প্রস্তুতি নেয় পরিবার। অন্যত্র বিয়ে দেওয়ার কথা শুনেই তিনি বিষপান করেন। গুরুতর অসুস্থ অবস্থায় প্রথমে তাকে সখীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে সেখানে তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোরের দিকে তার মৃত্যু হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

আরিফ উর রহমান টগর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।