রেললাইনের পাশে পাওয়া গেলো নবজাতকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৪:১৭ পিএম, ৩০ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

কুড়িগ্রামের রাজারহাট উপজেলার টগরাইহাট এলাকায় কুড়িগ্রাম-রংপুর রেললাইনের পাশ থেকে এক নবজাতকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৩০ এপ্রিল) সকালের দিকে মরদেহটি উদ্ধার করা হয়। তবে কে বা কারা মরদেহটি রেললাইনের পাশে রেখে গেছেন তা জানা সম্ভব হয়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালের দিকে রেললাইনের পাশে একটি মৃত নবজাতকের মরদেহ দেখে পুলিশে খবর দেয় স্থানীয় লোকজন। পরে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে। ধারণা করা হচ্ছে পরিণত বয়স হওয়ার আগেই বাচ্চাটিকে কে বা কারা গর্ভপাত করে এখানে ফেলে দিয়েছে।

ওই এলাকার নাজমুল ইসলাম নামে একজন বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। মনে হচ্ছে গর্ভপাত করে বাচ্চাটিকে ভোরে এখানে রেখে গেছে। আর বাচ্চাটি মেয়ে বাচ্চা। বাচ্চাটি ফুটফুটে সুন্দর, দেখে খুবই মায়া লেগেছে।

রাজারহাট থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ হীল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কেউ হয়তো ৬-৭ মাসে গর্ভপাত করে রাতের আঁধারে এখানে রেখে গেছে। মরদেহটি রেললাইনে থাকার কারণে আইনগত বিষয়টি রেলওয়ে পুলিশ দেখবে।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।