নওগাঁ সীমান্তে ৬ সোনার বারসহ যুবক আটক

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০২:৪৯ পিএম, ২৮ এপ্রিল ২০২৩

নওগাঁর ধামইরহাট উপজেলা সীমান্তে ভারতে পাচারের সময় ছয়টি সোনার বারসহ কিবরিয়া (৩৫) নামে এক যুবককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) ধামইরহাট থানার ২৬৭ নম্বর সীমান্ত পিলার থেকে এক কিলোমিটার বাংলাদেশের অভ্যন্তরে চকিলাম এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক কিবরিয়া উপজেলার চকশব্দল গ্রামের আলাউদ্দিন এর ছেলে।

১৪ বিজিবি থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদে রাত সাড়ে ৯টায় সীমান্তবর্তী চকিলাম গ্রামে অভিযান চালায় বিজিবি। এ সময় একটি মোটরসাইকেল থামানোর সময় পালিয়ে যাওয়ার চেষ্টা করে। একপর্যায়ে তাকে আটক করতে সক্ষম হয় বিজিবি। কিবরিয়ার নামের ওই যুবকের শরীর তল্লাশি করে বাম পায়ের হাঁটুর নিচে পায়ের সঙ্গে আটকানো ছয়টি সোনার বার পাওয়া যায়।

১৪ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল হামিদ উদ্দিন বলেন, কিবরিয়া এলাকার চিহ্নিত চোরাকারবারি। তার বিরুদ্ধে থানায় মাদক পাচার মামলা আছে। জব্দ সোনার বারের ওজন ৬৯৯ দশমিক ৪৮ গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য ৫৩ লাখ ১৩ হাজার ২৩১ টাকা। কিবরিয়াকে ধামইরহাট থানায় হস্তান্তর করা হয়েছে।

আব্বাস আলী/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।