ধানক্ষেতে মিললো কিশোরের মরদেহ

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ১২:০২ পিএম, ২৮ এপ্রিল ২০২৩

বগুড়ার দুপচাঁচিয়ায় বাড়ির পাশের ধানক্ষেত থেকে মালেক সরদার (১৫) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (২৮ এপ্রিল) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার চেঙ্গা মহল্লা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মালেক ওই এলাকার মৃত হাসমত আলীর ছেলে। তিনি দুপচাঁচিয়া সিও অফিস বাসস্ট্যান্ডের একটি মুরগির দোকানের কর্মচারী ছিলেন।

মালেকের মা তারা বানু জানান, প্রতিদিন ঠিক সময়ে দোকান থেকে বাড়ি ফিরতো মালেক। বৃহস্পতিবার রাতে সে বাড়ি না ফেরায় বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। শুক্রবার সকালে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে বাড়ির পাশের ধান ক্ষেত থেকে মালেকের মরদেহ দেখতে পান তিনি।

আরও পড়ুন: ধানক্ষেতে মিললো শিশুর মরদেহ

দোকান মালিক জহুরুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে মালেক দোকান বন্ধ করে পাশের দোকানের কর্মচারী মুক্তারের সঙ্গে রেস্তোরাঁয় খাওয়ার কথা বলে বেরিয়ে যান। সকালে জানতে পারি তার মরদেহ পাওয়া গেছে।

মালেকের বন্ধু মুক্তার হোসেনের দাবি, দোকান থেকে তারা উপজেলার বারোমাইল এলাকার গার্ডেন ভিউ রেস্তোরাঁয় খাওয়া দাওয়া করে। এরপর রাত ১০ টার দিকে দুজন অটোভ্যানে করে নিজদের এলাকা পিসিগাড়িতে যায়। সেখানে মালেক কাজের অজুহাত দেখিয়ে তাকে একা বাড়ি চলে যেতে বলেন।

দুপচাঁচিয়া থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রশিদ জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিহত মালেকের মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।