নেত্রকোনায় ইউপি চেয়ারম্যান গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৭:২৭ পিএম, ২৭ এপ্রিল ২০২৩
ইউপি চেয়ারম্যান আবদুল আওয়ালকে গ্রেফতার করেছে পুলিশ

নেত্রকোনার দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সদস্য সচিব আবদুল আওয়ালকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে কুল্লাগড়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ জানায়, ২৬ মার্চ স্বাধীনতা দিবসে বিএনপি শোভাযাত্রার প্রস্তুতি নেয়। এ সময় বিএনপি নেতাকর্মীদের সঙ্গে পুলিশের বাগবিতণ্ডা ও ধাওয়া-পাল্টাধাওয়া হয়। ওই দিন সন্ধ্যায় পুলিশ বাদী হয়ে আবদুল আওয়ালসহ বিএনপির দুশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে পৃথক দুটি মামলা করা হয়। এ মামলায় বৃহস্পতিবার বিকেলে আবদুল আওয়ালকে গ্রেফতার করা হয়। আওয়ালের বিরুদ্ধে কুল্লাগড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও ক্ষুদ্র জাতিগোষ্ঠীর নেতা সুব্রত সাংমা (৪৭) হত্যাসহ অন্তত ১৭টি মামলা আছে।

গ্রেপ্তারের বিষয়টি জাগো নিউজকে নিশ্চিত করেছেন দুর্গাপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. নুরুল আলম। তিনি বলেন, পুলিশের ওপর হামলা ও নাশকতা মামলায় আসামি আবদুল আওয়ালকে গ্রেফতারের পর আদালতে পাঠানো হয়।

এইচ এম কামাল/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।