নানান আয়োজনে ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৪:২৫ পিএম, ২৭ এপ্রিল ২০২৩

কুড়িগ্রামের ফুলবাড়ী ডিগ্রি কলেজের ৫০তম বর্ষপূর্তি উপলক্ষে সুবর্ণজয়ন্তী উদযাপন করেছেন কলেজের প্রাক্তন ও বর্তমান শিক্ষার্থীরা। নানান আয়োজন ও উদ্দীপনায় দু’দিনব্যাপী আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি উদযাপন করছেন প্রতিষ্ঠানটির শিক্ষক-শিক্ষার্থীসহ উপজেলার সব শ্রেণি-পেশার মানুষ।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে ফুলবাড়ী উপজেলার ফুলবাড়ী ডিগ্রি কলেজ মাঠে এই উৎসব উদযাপন করা হয়।

কুড়িগ্রাম জেলা আওয়ামী লীগের সভাপতি মো. জাফর আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন, কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য মো. পনির উদ্দীন।

নানান আয়োজনে ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তী উদযাপন

বিশেষ অতিথি ছিলেন কুড়িগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ সাইদুল আরীফ, জাতীয় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য মো. মশিউর রহমান, ফুলবাড়ী ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আমিনুল ইসলাম রিজু ও কুড়িগ্রাম জেলা পুলিশ সুপার আল আসাদ মোহাম্মদ মাহফুজুল ইসলাম।

প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেন, ফুলবাড়ী ডিগ্রি কলেজের সুবর্ণজয়ন্তীতে এসে খুবই ভালো লাগলো। এই কলেজের অনেক শিক্ষার্থীই আছে আমার বন্ধু। আমি এই কলেজের উত্তরোত্তর সাফল্য কামনা করি।

ফজলুল করিম ফারাজী/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।