যুবকের কাছে ১ পিস ইয়াবা পাওয়ায় ৩ মাসের কারাদণ্ড

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ১২:৩৩ এএম, ২৬ এপ্রিল ২০২৩
ছবি: সংগৃহীত

ব্রাহ্মণবাড়িয়ায় রেলওয়ে স্টেশনে টিকিট কালোবাজারি ঠেকাতে অভিযান চালিয়েছেন জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে এ অভিযান চালানো হয়।

এসময় স্টেশনে কালোবাজারি সন্দেহে তল্লাশিকালে খোকন নামে এক যুবকের কাছে এক পিস ইয়াবা পাওয়া যায়। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ওই যুবককে তিন মাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়।

ভ্রাম্যমাণ আদালতে নেতৃত্ব দেন সিনিয়র সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা আক্তার। তিনি জাগো নিউজকে বলেন, স্টেশন টিকিট কালোবাজারিমুক্ত করতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান অব্যাহত রয়েছে। মঙ্গলবার বিকেলেও অভিযান পরিচালনা করা হয়। ভ্রাম্যমাণ আদালতের উপস্থিতি টের পেয়ে এক যুবক দৌড়ে পালানোর চেষ্টা করেন।

তিনি বলেন, যুবকের আচরণবিধি সন্দেহ হলে তাকে ধরে তল্লাশি করা হয়। এসময় তার কাছে একটি ট্রেনের টিকিট ও এক পিস ইয়াবা পাওয়া যায়। পরে তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তিনমাসের কারাদণ্ড ও ৫০০ টাকা জরিমানা করা হয়। তবে ট্রেনের টিকিটটি যাচাই করে বৈধতা পাওয়া যায়।

আবুল হাসনাত মো. রাফি/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।