কথা বললেই জেলে নিয়ে নির্যাতন করে সরকার: যুবদল সভাপতি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৮:০৮ পিএম, ২৫ এপ্রিল ২০২৩

যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু বলেছেন, বর্তমান অবৈধ আওয়ামী লীগ সরকার দেশের গণতন্ত্রকে হরণ করেছে। তারা সিন্ডিকেট করে দেশের সব নিত্যপ্রয়োজনীয় জিনিসের দাম বৃদ্ধি করে লুটপাট করছেন। তাদের কারণে সাধারণ মানুষ ঈদের আনন্দটুকুও করতে পারছেন না। এ দেশে কোনো স্বাধীনতা নেই। আমরা এসব নিয়ে কথা বলতে পারি না। কথা বললেই গুম, খুন ও জেলে নিয়ে নির্যাতন করছে সরকার।

মঙ্গলবার (২৫ এপ্রিল) বিকেলে টাঙ্গাইলের ভূঞাপুর-তারাকান্দি আঞ্চলিক মহাসড়কের শিয়ালকোল বাসস্ট্যান্ডে এক পথসভায় এসব কথা বলেন যুবদল সভাপতি।

কথা বললেই জেলে নিয়ে নির্যাতন করে সরকার: যুবদল সভাপতি

সুলতান সালাউদ্দিন টুকু আরও বলেন, দেশের জনগণ এ অবৈধ সরকারের পতন চায়। সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে। এ সরকারের পতন না হওয়া পর্যন্ত দেশের জনগণের শান্তি নেই।

তিনি বলেন, ‘বিএনপির নেতাকর্মীরা মেধাবী হওয়া সত্ত্বেও সরকার চাকরি দিচ্ছে না। বলে তারা বিএনপি করে। তাদের কাছে মনে হয় আমাদের কোনো অধিকারই নেই। এভাবে একটি দেশ চলতে পারে না।’

কথা বললেই জেলে নিয়ে নির্যাতন করে সরকার: যুবদল সভাপতি

এর আগে দুপুরে উপজেলার জগৎকুড়া এলাকায় একটি সামাজিক অনুষ্ঠানে সপরিবারে যোগ দেন যুবদল সভাপতি। পরে গোপালপুর উপজেলার গোলপেঁচা নিজ গ্রামে বাবার কবর জিয়ারত করেন তিনি।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সদস্য সচিব মাহমুদুল হক ছানু, উপজেলা বিএনপির সভাপতি গোলাম মোস্তফা, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান তালুকদার বাবুল, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক ভূইয়া, সাধারণ সম্পাদক সেলিমুজ্জামান তালুকদার সেলু, পৌর বিএনপির সভাপতি জাহাঙ্গীর হোসেন, সাধারণ সম্পাদক লুৎফর রহমান গিয়াস প্রমুখ।

আরিফ উর রহমান টগর/এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।