মৎস্য খামারে বিদ্যুতের তারে জড়িয়ে প্রাণ গেলো শিশুর

বিশেষ সংবাদদাতা
বিশেষ সংবাদদাতা বিশেষ সংবাদদাতা মৌলভীবাজার
প্রকাশিত: ০৪:৩৭ পিএম, ২৫ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার বরুনা (হাজীপুর) গ্রামে ফিশারিতে মরা মাছ ধরতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে সানোয়ার হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৫ এপ্রিল) সকালে কালাপুর ইউনিয়নের সাবেক সংসদ সদস্য মরহুম মো. শফিকুর রহমানের মৎস্য খামারে এ ঘটনা ঘটে। সানোয়ার বরুনা (হাজীপুর) এলাকার মো. মোশাহিদ মিয়ার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, সাবেক সংসদ সদস্য মরহুম মো. শফিকুর রহমানের মৎস্য খামার লিজ নিয়ে মাছচাষ করছেন স্থানীয় কয়েকজন। মাছ চুরি ঠেকাতে খামারের চারপাশে রাতে বৈদ্যুতিক বাতি জ্বালানোর জন্য তার ফেলে রাখা হয়। সকালে সানোয়ারসহ কয়েকজন সেখানে মরা মাছ ধরতে গেলে বিদ্যুতের তারে জড়িয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর ডায়রি করা হয়েছে।

আব্দুল আজিজ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।