তিন দিনেও সন্ধান মেলেনি মানসিক প্রতিবন্ধী রুনার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৪:২১ পিএম, ২৫ এপ্রিল ২০২৩

ফরিদপুরের নগরকান্দা উপজেলায় রুনা আক্তার (২৯) নামে এক মানসিক প্রতিবন্ধী নারী গত ৩ দিন ধরে নিখোঁজ রয়েছেন। তিনি একজন মানসিক প্রতিবন্ধী, যার কারণে ভালোভাবে কথাও বলতে পারেন না।

এ ঘটনায় সোমবার (২৪ এপ্রিল) নগরকান্দা থানায় একটি সাধারণ ডায়রি করেছে নিখোঁজের পরিবার। নিখোঁজ রুনা আক্তার উপজেলার ডাঙ্গী ইউনিয়নের শ্রীরামদিয়া গ্রামের করিম মোল্লার মেয়ে।

নিখোঁজের ভাই মো. ফারুক মোল্লা জাগো নিউজকে বলেন, গত ২৩ এপ্রিল বেলা ১১টার দিকে কাউকে কিছু না জানিয়ে বাড়ি থেকে বের হয়ে যায় রুনা। এরপর থেকে সে নিখোঁজ। তার কোনো সন্ধান পাওয়া যাচ্ছে না। নিখোঁজের সময় তার পরণে একটি হালকা হলুদ রঙের থ্রি-পিস ছিল।

jagonews24

তিনি আরও বলেন, আমার বোন রুনা তার নাম, বাবার নাম, ঠিকানা কিছুই বলতে পারে না। যদি কোনো সহৃদয়বান রুনার সন্ধান পেয়ে থাকেন তাহলে ফরিদপুরের নগরকান্দা থানায় যোগাযোগের অনুরোধ করেন তিনি।

এ বিষয়ে নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন বলেন, এ ঘটনায় সোমবার থানায় একটি সাধারণ ডায়রি করেছে ভুক্তভোগী পরিবার। এ বিষয়ে পুলিশ কাজ করছে।

এন কে বি নয়ন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।