ব্রিজের ঢালে পড়ে ছিল নারীর ক্ষতবিক্ষত মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ফরিদপুর
প্রকাশিত: ০৫:৪৩ পিএম, ২৩ এপ্রিল ২০২৩

ফরিদপুরের নগরকান্দায় একটি ব্রিজের ঢাল থেকে মনিরা বেগম (২৭) নামের এক নারীশ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২৩ এপ্রিল) দুপুর ১২টার দিকে উপজেলার তালমা ইউনিয়নের (ঢাকা-বরিশাল মহাসড়ক) মানিকনগর গ্রামের একটি ব্রিজের ঢাল থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়।

মনিরা বেগম তালমা ইউনিয়নের কোনাগ্রামের ইজিবাইক চালক সাহেব আলীর স্ত্রী। তিনি বাখুন্ডা করিম জুট মিলের শ্রমিক ছিলেন। মনিরা বাখুন্ডা এলাকায় বাসা ভাড়া নিয়ে স্বামীর সঙ্গে বসবাস করতেন।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার তালমা ইউনিয়নের মানিকনগর গ্রামের একটি ব্রিজের ঢালে ঝোপের ভেতরে ওই নারীর মরদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তালমা ইউনিয়ন পরিষদের ৬ নম্বর ওয়ার্ডের সদস্য (মেম্বার) শাহাজাহান শেখ জাগো নিউজকে বলেন, মানিকনগর ব্রিজের পাশে যে নারীর ক্ষতবিক্ষত মরদেহ পাওয়া গেছে তার নাম মনিরা বেগম।

ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া জাগো নিউজকে বলেন, সকালে খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসি। তাৎক্ষণিকভাবে বিষয়টি পুলিশকে জানানো হয়। পরে নগরকান্দা থানাপুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিরাজ হোসেন জাগো নিউজকে বলেন, ধারণা করা হচ্ছে রাতের কোনো একসময় কে বা কারা ওই নারীকে হত্যা করে রাস্তার পাশে ব্রিজের ঢালে ফেলে দিয়ে যায়। তার শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে।

তিনি আরও বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এন কে বি নয়ন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।