নরসিংদী

ককটেল ফাটাতে বাধা দেওয়ায় একজনকে গুলি করে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৮:৪৯ পিএম, ২২ এপ্রিল ২০২৩

ককটেল মারতে বাধা দেওয়ায় এক মুরগি ব্যবসায়ীকে গুলি করে হত্যা করা হয়েছে। এতে আহত হয়েছেন আরও চারজন। শনিবার (২২ এপ্রিল) সন্ধ্যায় নরসিংদীর রায়পুরা উপজেলা নিলক্ষ্যা বীরগাঁও গ্রামে এই ঘটনা ঘটে। নিহত জুলহাস মিয়া (২৮) বীরগাঁও গ্রামের সামসু মিয়ার ছেলে।

আহতরা হলেন সাদ্দাম, ইয়ামিন, হাবিব ও আমিনুল। তারা নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি রয়েছেন।

নিহতের স্বজনরা জানান, সন্ধ্যায় রায়পুরার নিলক্ষ্যার হরিপুর গ্রামের জজ মিয়ার ছেলে জিয়া, আরিফ, সোলমান, মামুনসহ বেশ কয়েকজন যুবক বীরগাঁও গ্রামের জুলহাসের মুরগির ফার্মের সামনে ককটেল ফোটাতে থাকেন। ওই সময় জুলহাস তাদের ককটেল ফুটাতে বারণ করেন। এতে তারা জুলহাসের ওপর ক্ষিপ্ত হয়ে চলে যান। এর কিছুক্ষণ পর দলবল নিয়ে বাড়িতে ঢুকে জুলহাসকে গুলি করেন তারা। এসময় তার স্বজনরা বাধা দিতে গেলে তাদেরও গুলি করা হয়। পরে তাদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক জুলহাসকে মৃত ঘোষণা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তদন্ত গোবিন্দ সরকার জানিয়েছেন, নিলক্ষ্যায় গণ্ডগোলের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে রওনা দিয়েছে। শুনেছি গুলিবর্ষণের ঘটনা ঘটেছে। আহত হয়েছে কয়েকজন। তবে নিহতের বিষয়টি এখনো নিশ্চিত হতে পারিনি।

সজ্ঞিত সাহা/এসআর/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।