নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে প্রাণ গেলো শ্রমিকের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০১:১১ পিএম, ২১ এপ্রিল ২০২৩
দুই বাসেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়

নরসিংদীর শিবপুর উপজেলায় দুই বাসের মুখোমুখি সংঘর্ষে মনির হোসেন (২২) নামে এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ২৫ যাত্রী।

শুক্রবার (২১ এপ্রিল) সকালে ঢাকা-সিলেট মহাসড়কের কারারচরে বৈশাখী স্পিনিং মিলের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির হোসেন কিশোরগঞ্জ জেলার দুলাল হোসেনের ছেলে।

হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস জানায়, সকালে গাউছিয়া থেকে শ্রমিকবাহী একটি বাস কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলো। অপরদিকে সিলেট থেকে একটি যাত্রীবাহী বাস ঢাকা যাচ্ছিল। পথে দুই বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে দুটি বাসেরই সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়।

নরসিংদীতে দুই বাসের সংঘর্ষে প্রাণ গেলো শ্রমিকের

এ সময় প্রায় ২৬ যাত্রী আহত হন। পরে দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে পাঠায়। সেখানে নিয়ে গেলে মনির হোসেনকে মৃত ঘোষণা করে চিকিৎসকরা। এদের মধ্যে চারজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখলা হাইওয়ে পুলিশের পরিদর্শক নূর হায়দার তালুকদার জাগো নিউজকে বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থল থেকে গাড়ি দুটি জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

সঞ্জিত সাহা/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।