পুত্রবধূকে ধর্ষণের অভিযোগে শ্বশুর গ্রেফতার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ১০:৩৪ এএম, ২১ এপ্রিল ২০২৩
প্রতীকী ছবি

নেত্রকোনার বারহাট্টায় পুত্রবধূকে ধর্ষণের মামলায় শ্বশুর আমির হোসেনকে (৫৬) গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২০ এপ্রিল) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। এরআগে সকালে উপজেলার আসমা ইউনিয়নের বাঘমারা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন: বাবার জানাজায় না গিয়ে ভাতিজিকে ধর্ষণ করে মেরে ফেলল চাচা

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, আমির হোসেনের ছেলে পোশাককর্মী হিসেবে ঢাকায় কর্মরত। তার স্ত্রী-সন্তান বাড়িতে থাকেন। এদিকে আমির হোসেনের চোখ পড়ে পুত্রবধূর দিকে। প্রায় সময় পুত্রবধূকে নানা ইঙ্গিত করতেন তিনি। সময়-সুযোগে কুপ্রস্তাবও দেন। এতে রাজী না হওয়ায় ক্ষিপ্ত হন আমির হোসেন। পরে ১৭ মার্চ রাতে দরজা খুলে পুত্রবধূর ঘরে প্রবেশ করেন তিনি। এসময় গলায় ছুরি ধরে পুত্রবধূকে ধর্ষণ করেন আমির হোসেন। ঘর থেকে বেরিয়ে যাওয়ার সময় চিৎকার করেন ওই গৃহবধূ। পরে প্রতিবেশীরা এগিয়ে এলে ঘটনাটি সবাইকে জানান তিনি।

আরও পড়ুন: ফজরের নামাজ পড়তে উঠে শিক্ষার্থীকে ধর্ষণ করলেন মাদরাসা শিক্ষক

এ ঘটনায় ২২ মার্চ জেলা নারী ও শিশু নির্যাতন দন ট্রাইব্যুনালে মামলা করেন ভুক্তভোগী। আদালতের নির্দেশে বুধবার (১৯ এপ্রিল) বারহাট্টা মামলাটি রেকর্ডভুক্ত করা হয়।

বারহাট্টা থানার ওসি খোকন কুমার সাহা বলেন, মামলা রেকর্ডের পরপরই অভিযান চালিয়ে অভিযুক্তকে গ্রেফতার করা হয়।

এইচ এম কামাল/জেডএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।