কক্সবাজারে ১১০০ অসহায়কে সেনাবাহিনীর ঈদ উপহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২০ এপ্রিল ২০২৩
অসহায়দের ঈদ সামগ্রী দেয় সেনাবাহিনী

পবিত্র রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে সেনাপ্রধানের পক্ষ থেকে কক্সবাজার অঞ্চলের দরিদ্র ও দুস্থ ১১০০ মানুষকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৮ এপ্রিল) কক্সবাজারের রামু বাজার, পাঞ্চেখানা বাজার, থোইংগ্যাকাটা এবং পানেরছড়া নামক স্থানে ৮০০ অসহায়কে এসব উপহার সামগ্রী তুলে দেন রামু ১০ পদাতিক ডিভিশন সদর দপ্তরের ৬৫ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম। এতে চাল, চিনি, সয়াবিন তৈল, ডাল, আটা, লবণ, সেমাইয়ের প্যাকেট ছিল।

কক্সবাজারে ১১০০ অসহায়কে সেনাবাহিনীর ঈদ উপহার

একইদিন, কক্সবাজার অঞ্চলের আলীকদম, চকরিয়া উপজেলা ও ফাঁসিয়াখালীতে বসবাসরত দরিদ্র ও দুস্থ মানুষের মধ্যে উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। সদর দপ্তর ৯৭ পদাতিক ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মঈনুদ্দীন শামীম উপস্থিত থেকে ৩০০ দরিদ্র পরিবারকে খাদ্যসামগ্রী দেওয়া হয়।

ঈদসামগ্রী বিতরণ শেষে ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ রাইসুল ইসলাম বলেন, আমাদের সমাজে অনেকেই আছেন যারা হয়তো আনন্দে ঠিকমতো ঈদ করতে পারে না। তাদের জন্য আমাদের সেনাপ্রধানের পক্ষ থেকে এই ঈদসামগ্রী উপহার হিসেবে দেওয়া হলো। যেকোনো দুর্যোগ, সংকটের মতো মানবিক সহায়তায়ও সাহায্যের হাত সম্প্রসারিত করে সেনাবাহিনী। দেশ ও জনগণের কল্যাণে এটা অব্যাহত থাকবে।

সায়ীদ আলমগীর/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।