ব্যবসায়ীকে গলা কেটে হত্যা, উপড়ে ফেলা হয়েছে চোখ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নরসিংদী
প্রকাশিত: ০৭:০৪ পিএম, ১৭ এপ্রিল ২০২৩

নরসিংদীর রায়পুরায় এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। হত্যার পর তার ডান চোখ উপড়ে ফেলা হয়েছে।

সোমবার (১৭ এপ্রিল) বিকেল ৩টার দিকে উপজেলার আদিয়াবাদ ইউনিয়নের নয়াচর গ্রামের নিজ বাড়ির অদূরে জমি থেকে তার ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ব্যবসায়ীর নাম রায়হান উদ্দিন (৪৫)। তিনি ওই গ্রামের মৃত সিরাজুল ইসলাম ওরফে রং সিরাজের ছেলে ও কেন্দ্রীয় যুবলীগ সদস্য নাদিম আহমেদের বড় ভাই। রায়হান রাধাগঞ্জ বাজারে চালের ব্যবসা করতেন।

পুলিশ জানায়, রোববার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকে বাড়ি থেকে বের হন রায়হান। পরে আর বাড়ি ফেরেননি। সোমবার দুপুরে নিজ বাড়ির অদূরে একটি জমিতে তার ক্ষতবিক্ষত মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে পুলিশকে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে পাঠায়।

নিহতের মেয়ে মার্জিয়া বলেন, ‘বাবার সঙ্গে কারও দ্বন্দ্ব ছিল না। যাওয়ার সময় বাড়ির গেট লাগিয়ে রাখতে বলেছিলেন। আরও বলেছিলেন, দেশের অবস্থা ভালো না। কখন কী হয়...। পরে দুপুরে খবর পাই কে বা কারা বাবাকে জবাই করে ও ডান চোখ উপড়ে হত্যা করে বাড়ির পাশে জমিতে ফেলে রেখে গেছে। আমি আমার বাবা হত্যার বিচার চাই।’

অতিরিক্ত পুলিশ সুপার সত্যজিৎ কুমার ঘোষ বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করো হয়েছে। নিহতের চোখ ও গলায় আঘাতের চিহ্ন আছে । দ্রুততম সময়ের মধ্যে তদন্ত করে জড়িতদের শাস্তির আওতায় আনা হবে।

সঞ্জিত সাহা/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।