দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তের গুলিতে মাদারীপুরের যুবক নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাদারীপুর
প্রকাশিত: ১০:০৮ পিএম, ১৫ এপ্রিল ২০২৩

দক্ষিণ আফ্রিকায় দুর্বৃত্তের গুলিতে মাদারীপুরের রাজৈর উপজেলার জামাল শেখ (৪০) মারা গেছেন। তিনি উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের মৃত রত্তন শেখের ছেলে।

শুক্রবার (১৪ এপ্রিল) রাতে দক্ষিণ আফ্রিকা থেকে রাজৈরের গ্রামের বাড়িতে এ খবর আসার পর থেকে নিহতের পরিবারে চলছে শোকের মাতম।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পশ্চিম রাজৈর গ্রামের জামাল শেখ প্রায় ছয় বছর আগে দক্ষিণ আফ্রিকায় যান। দক্ষিণ আফ্রিকার ইস্টার্ন কেঁপ প্রভিনসের আমটাটার চলো পুলিশ স্টেশনের এমজি এলাকার দোকান দিয়ে ব্যবসা শুরু করেন। ১০ দিন আগে দক্ষিণ আফ্রিকার স্থানীয় দুর্বৃত্তরা জামালের দোকানে এসে কোল্ড ড্রিংকস ও চাঁদা দাবি করেন। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে বাগবিতণ্ডা হয়। এ ঘটনার জেরে শুক্রবার রাতে দুর্বৃত্তরা তার দোকানে এসে গুলি করে চলে যায়। এতে ঘটনাস্থলেই জামাল শেখ মারা যান।

নিহত প্রবাসীর ছেলে সিয়াম শেখ (১৬) বললো, শুক্রবার সন্ধ্যায় পাঁচ সন্ত্রাসী আমার বাবার দোকানে এসে বন্দুক দিয়ে গুলি করে হত্যা করে। এ ঘটনায় ওই দেশের সরকারের কাছে বিচার দাবি করছি। তাছাড়া সরকারের কাছে দাবি, আমার বাবার মরদেহ যেন বাংলাদেশে আনার ব্যবস্থা করে দেয়।

রাজৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, এ মর্মান্তিক ঘটনার খবর শুনেছি। খুবই দুঃখজনক। নিহতের পরিবারের দাবি অনুযায়ী মরদেহ দেশে আনার জন্য সর্বাত্মক চেষ্টা করা হবে।

আয়শা সিদ্দিকা আকাশী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।