বরগুনায় হিট স্ট্রোকে শ্রমিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৭:৪৭ পিএম, ১২ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

বরগুনায় হিট স্ট্রোকে কমলেশ ভদ্র (৪৭) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি খাজুরতলা এলাকার একটি সরকারি আশ্রয়ণে বসবাস করতেন।

বুধবার (১২ এপ্রিল) বিকেল ৫টার দিকে বরগুনার সদরঘাট কেন্দ্রীয় মসজিদ প্রাঙ্গণে তার মৃত্যু হয়।

কমলেশের সহকর্মী আসলাম জানান, বরগুনা শহরে দীর্ঘদিন ধরে শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করছিলেন কমলেশ। প্রতিদিনের মতো বুধবার সকালে বরগুনা শহরের বিভিন্ন স্থানে দোকানের মালামাল ওঠানো-নামানোর কাজ শুরু করেন। তীব্র গরমের মধ্যে দুপুরেও তিনি কাজ করছিলেন। বিকেল ৫টার দিকে বরগুনার সদরঘাট কেন্দ্রীয় মসজিদের পাশের একটি দোকানে কাজ করছিলেন তিনি। কাজের ফাঁকে মসজিদের ওয়াশরুমে গিয়ে তিনি অজ্ঞান হয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বরগুনা সদর হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. তাসকিয়া সিদ্দিকাহ বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই কমলেশের মৃত্যু হয়েছে। তীব্র গরমে হিট স্ট্রোক করে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

এসআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।