শাশুড়ির সামনেই স্ত্রীকে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি টাঙ্গাইল
প্রকাশিত: ০৯:০৫ এএম, ১০ এপ্রিল ২০২৩
গ্রেফতার মিনজু মিয়া

টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলায় শাশুড়ির সামনেই স্ত্রীকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মিনজু মিয়া নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

রোববার (৯ এপ্রিল) ভোরে উপজেলার ডুবাইল ইউনিয়নের কোপাখী গ্রামে এ ঘটনা ঘটে। নিহত সুমিতা (৩৮) মির্জাপুর উপজেলার পাকুল্যা গ্রামের মৃত সমেজ উদ্দিনের মেয়ে।

এ ঘটনায় ৯ জনকে আসামি করে মামলা করেছেন নিহতের বড় বোন। পরে অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করে পুলিশ।

স্থানীয়রা জানান, মিনজু মিয়া শ্বশুরবাড়ির সম্পত্তির টাকা এনে দেওয়ার জন্য স্ত্রীকে চাপ দেন। এ নিয়ে তাদের মধ্যে প্রায়ই ঝগড়া হতো। এরই জেরে কয়েকদিন আগে স্ত্রীকে মারধর করে বাড়ি থেকে তাড়িয়ে দেন তিনি। পরে সুমিতা মির্জাপুর উপজেলা মহেড়া গ্রামে বোনের বাড়িতে ওঠেন।

শনিবার ভগ্নিপতি আমির হোসেনের মাধ্যমে মোবাইলফোনে মিনজু স্ত্রীকে তার বাড়িতে আসতে বলেন। সুমিতা তার বোন ববিতা ও তার মা হালিমাকে সঙ্গে নিয়ে শনিবার স্বামীর বাড়িতে যান। রোববার ভোরে কথা কাটাকাটির একপর্যায়ে মিনজু মিয়া ধারালো অস্ত্র দিয়ে স্ত্রীকে কোপাতে থাকেন। এতে ঘটনাস্থলেই সুমিতার মৃত্যু হয়। পরে আশপাশের লোকজন মিনজুকে আটক করে।

সুমিতার মা হালিমা বেগম বলেন, মেয়েকে আমার সামনেই হত্যা করেছে মিনজু। আমার মেয়ে চিৎকার করলেও কেউ এগিয়ে আসেনি। জমির ওয়ারিশের সামান্য কিছু টাকার জন্য মিনজু আমার মেয়েকে হত্যা করেছে।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা বলেন, এ হত্যাকাণ্ডের ঘটনায় নিহত সুমিতার বোন ববিতা বাদী হয়ে মিনজু ও তার মাসহ ৯ জনকে আসামি করে মামলা করেছেন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। প্রধান আসামি মিনজুকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আরিফ উর রহমান টগর/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।