বান্দরবানে গুলিবিদ্ধ ৮ মরদেহ হস্তান্তর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বান্দরবান
প্রকাশিত: ০৫:২৬ পিএম, ০৮ এপ্রিল ২০২৩

বান্দরবানের রোয়াংছড়িতে দুইপক্ষের গোলাগুলিতে নিহত আটজনের মরদেহ হস্তান্তর করেছে পুলিশ।

শনিবার (৮ এপ্রিল) দুপুরে বান্দরবান সদর হাসপাতাল থেকে বম সোস্যাল কাউন্সিলের (বিএসসি) সভাপতি লালজার লম বম মরদেহগুলো গ্রহণ করেন।

নিহতরা হলেন জুবরাংপাড়া এলাকার লাল ঠাজার বম, সাংখুম বম, বয়রেম রোয়াত বম, সানপির থাং বম, ভানদুহ বম, লাল লিয়ান ঙাক বম, রনিনপাড়া এলাকার বম রাং থাম ও পাইংক্ষ্যংপাড়া এলাকার জেইহিম বম। বিএসসি সভাপতি লালজার লম বম তাদের পরিচয় নিশ্চিত করেন।

বান্দরবানে গুলিবিদ্ধ ৮ মরদেহ হস্তান্তর

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৬ এপ্রিল রোয়াংছড়ির খামতাংপাড়া এলাকায় দুইপক্ষের মধ্যে ব্যাপক গোলাগুলির ঘটনা ঘটে। এসময় জীবন বাঁচাতে স্থানীয়রা পাশের রুমা উপজেলা ও রোয়াংছড়ি সদরে পালিয়ে যায়। পরদিন শুক্রবার সকালে উপজেলার খামতাংপাড়া প্রাথমিক বিদ্যালয় এলাকার পাশের জঙ্গলে ছড়ানো ছিটানোভাবে গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। ওইদিন দুপুর ১২টার দিকে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালে পাঠায়।

শনিবার দুপুরে ময়নাতদন্ত শেষে বম সোস্যাল কাউন্সিলের সভাপতি লালজার লম বমের কাছে মরদেহ হস্তান্তর করে পুলিশ।

স্থানীয়রা আরও জানায়, নিহতদের মধ্যে লাল ঠাজার বম জুবারাংপাড়া এলাকার প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরি হিসেবে কাজ করতেন, সাংখুম বম জুবরাংপাড়া চার্চের এক্সিকিউটিভ সদস্য, বয়রেম রোয়াত বম পটিয়া কলেজের এইচএসসি পরীক্ষার্থী, সানপির থাং বম রুমা সাঙ্গু কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিল।

বান্দরবানে গুলিবিদ্ধ ৮ মরদেহ হস্তান্তর

রোয়াংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মান্নান মরদেহ হস্তান্তরের বিষয়টির সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, খামতাংপাড়া এলাকা থেকে উদ্ধার আটজনের মরদেহ ময়নাতদন্ত শেষে সৎকারের জন্য বম সোস্যাল কাউন্সিলের সভাপতি লালজার লম বমের কাছে হস্তান্তর করা হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় নিহতদের পরিবারের পক্ষ থেকে এখনো পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে বা তাদের সঙ্গে আলোচনা করে পরবর্তীকালে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

নয়ন চক্রবর্তী/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।