হ্যান্ডকাপসহ পুলিশের গাড়ি থেকে পালালো চোর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৪:৫৪ পিএম, ০৭ এপ্রিল ২০২৩

পাবনার বেড়ায় চুরির দায়ে আটক এক যুবক পুলিশের গাড়ি থেকে পালিয়ে গেছেন। বৃহস্পতিবার (৬ এপ্রিল) রাতে হ্যান্ডকাপ নিয়ে ওই যুবক পুলিশের গাড়ি থেকে লাফ দেন বলে পুলিশ দাবি করেছে।

ওই যুবকের নাম সানোয়ার (২২)। তার বাবার নাম আয়ুব আলী। নতুন ভারেঙ্গা বাজারের পাশে মুজিব বাঁধ এলাকায় বসবাস করেন তিনি। সানোয়ার এলাকার চিহ্নিত বখাটে ও একাধিক মাদক মামলার আসামি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে তারাবির সময় নতুন ভারেঙ্গা বাজারের পাশে একটি খামার থেকে নলকুপের যন্ত্রাংশ ও অন্যান্য জিনিস চুরি করতে গিয়ে সানোয়ার তার এক সহযোগীসহ জনতার হাতে ধরা পড়েন। লোকজন সানোয়ার ও তার সহযোগী শান্তকে (২০) আটক করে বেড়া মডেল থানায় খবর দেন।

পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শাহীন ও সহকারী উপপরিদর্শক (এএসআই) আনোয়ার হোসেন ফোর্সসহ ঘটনাস্থলে আসেন। স্থানীয় কিছু লোক তদ্বির করে শান্তকে পুলিশের কাছ থেকে ছাড়িয়ে নেন। এ সময় পুলিশ সানোয়ারকে হ্যান্ডকাপ পরিয়ে ভ্যানে ওঠায়। রাত ১০টার দিকে পুলিশের একটি টিম নতুন ভারেঙ্গা বাজার এলাকায় আবার সানোয়ারকে খুঁজতে থাকে। তখন এলাকাবাসী জানতে পারে ওই যুবক পুলিশের গাড়ি থেকে পালিয়ে গেছেন।

স্থানীয়রা জানান, গত ৬ মাসে নতুন ভারেঙ্গা বাজরের আশপাশে অন্তত ১৫টি চুরি সংঘটিত হয়েছে। এলাকার কিছু লোকজন চোরদের পোষক হিসেবে কাজ করেন। ফলে চোরদের কিছুই হয় না। আটক যুবকের পুলিশের গাড়ি থেকে পালিয়ে যাওয়া রহস্যজনক বলে অভিযোগ স্থানীয়দের।

তবে পুলিশ এ অভিযোগ অস্বীকার করেছে। উপপরিদর্শক (এসআই) শাহীন জানান, আটক যুবক হ্যান্ডকাপ পরা অবস্থায় পুলিশের গাড়ি থেকে লাফ দিয়েছেন। তাকে ধরার জন্য চেষ্টা চলছে।

বেড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, পালিয়ে যাওয়া যুবককে ধরতে পুলিশের অভিযান চলছে।

আমিন ইসলাম জুয়েল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।