রামুর সড়কে ঝরলো অটোচালকসহ ৩ জনের প্রাণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ১১:৫১ এএম, ০৭ এপ্রিল ২০২৩
ফাইল ছবি

কক্সবাজারের রামু উপজেলায় ট্রাকের সঙ্গে সংঘর্ষে সিএনজিচালিত অটোরিকশার চালকসহ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত দুজন। শুক্রবার (৭ এপ্রিল) সকাল ৭টার দিকে কক্সবাজার-টেকনাফ মহাসড়কের মধ্যম খুনিয়াপালংয়ের ভাঙ্গাব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের রুমখাঁপালং এলাকার আনু মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক বদিউল আলম (৫২), উখিয়ার বালুখালী ক্যাম্পের বাসিন্দা তাসমির আহমেদের দুই ছেলে মো. ওসমান (৩৫) ও মো. হাছান ( ৩০)। তারা কাজের সন্ধানে কক্সবাজার যাচ্ছিল বলে ধারণা স্থানীয়দের।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রামু তুলাবাগান হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মেজবাহ উদ্দিন বলেন, টেকনাফগামী একটি ট্রাক ও কক্সবাজারগামী অটোরিকশার সংঘর্ষ হয়। অটোরিকশাটি দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে অটোচালকসহ তিনজন মারা যান। খবর পেয়ে পুলিশ নিহতদের মরদেহ উদ্ধার করে। পালিয়ে যাওয়ায় ট্রাক আটক করা যায়নি। শনাক্তে কাজ চলছে।

রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন জাগো নিউজকে বলেন, অটোরিকশার সঙ্গে ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত হন। আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠান স্থানীয়রা। সেখানে আরও একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, নিহতদের মধ্যে অটোচালক ছাড়া বাকিদের পরিচয় এখনো জানা যায়নি। মরদেহগুলো সদর হাসপাতালে আছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

সায়ীদ আলমগীর/এসজে/আরএইচ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।