ইউএনওর অপসারণ দাবিতে মানববন্ধন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৪:৪০ পিএম, ০৩ এপ্রিল ২০২৩

দিনাজপুরের খানসামা উপজেলায় ভিডব্লিউবি (ভিজিডি) তালিকা প্রণয়নে অনিয়ম, স্বেচ্ছাচারিতা ও জনপ্রতিনিধিদের অবমূল্যায়ন করার প্রতিবাদে ইউএনও রাশিদা আক্তারের অপসারণ দাবিতে মানববন্ধন করেছেন ইউপি সদস্যরা ও এলাকাবাসী।

সোমবার (৩ এপ্রিল) বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত উপজেলা ইউপি সদস্য ঐক্য ফোরাম ও এলাকাবাসীর আয়োজনে খানসামা ডাকবাংলোর সামনের সড়কে এ কর্মসূচি পালন করা হয়।

UNO-(1).jpg

উপজেলা ইউপি সদস্য ঐক্য ফোরামের সভাপতি মোজাহারুল ইসলাম বাবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এনামুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপি সদস্য ও স্থানীয়রা।

খামারপাড়া ইউপি সদস্য আখতার হোসেন তার বক্তব্যে বলেন, ২০২৩-২৪ অর্থবছরের ভিডব্লিউবি কর্মসূচির আওতায় উপজেলা প্রশাসন যে তালিকা প্রণয়ন করেছে সেটি নিয়ম মেনে হয়নি। ইউএনও অটোমেশনের কথা বলে স্বেচ্ছাচারিতা করে উপজেলা চেয়ারম্যানের পছন্দের তালিকা তৈরি করেন। যা সম্পূর্ণ আইনবহির্ভূত।

UNO-(1).jpg

উপজেলা ইউপি সদস্য ঐক্য ফোরামের সভাপতি মোজাহারুল ইসলাম বাবুল বলেন, ইউএনও রাশিদা আক্তারের স্বেচ্ছাচারিতা ও দুর্নীতিতে উপজেলাবাসী অতিষ্ঠ। তার অপসারণের মাধ্যমে জনগণ স্বস্তি চায়।

এ বিষয়ে জানতে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাশিদা আক্তারের সঙ্গে মোবাইলে যোগাযোগের চেষ্টা করলে তিনি কল রিসিভ করেননি।

এমদাদুল হক মিলন/এসআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।