৫ বারের শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা ওসি সারোয়ার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ১০:৫৪ এএম, ২৪ মার্চ ২০২৩
ওসি সারোয়ার জাহানের হাতে পুরস্কার তুলে দিচ্ছেন পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ

কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা নির্বাচিত হয়েছেন পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান।

বৃহস্পতিবার (২৩ মার্চ) দুপুরে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ তার হাতে শ্রেষ্ঠ মামলা তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার তুলে দেন। এ নিয়ে পাঁচবার কিশোরগঞ্জ জেলা পুলিশের শ্রেষ্ঠ ভারপ্রাপ্ত কর্মকর্তা নির্বাচিত হলেন তিনি।

জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাড়াও বিভিন্ন ক্যাটাগরিতে পুলিশ সদস্যদের পুরস্কার দেওয়া হয়।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০২০ সালের ৩ অক্টোবর মো. সারোয়ার জাহান পাকুন্দিয়া থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগ দেন। থানা এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতির উন্নয়ন এবং ঘুস ও দালালমুক্ত থানা প্রতিষ্ঠার জন্য নিবেদিত থেকে মাদক, সন্ত্রাস, জুয়া, গরুচুরি ও মোটরসাইকেল চুরিসহ অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার আছেন তিনি।

সারোয়ার জাহান এর আগে বাজিতপুর ও পাকুন্দিয়া থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেছেন। তখন তিনি ১১ বার কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক নির্বাচিত ও পুরস্কৃত হয়েছিলেন।

এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।