গাজীপুরে এটিএম বুথে ডাকাতির ঘটনায় মামলা


প্রকাশিত: ১১:৫২ এএম, ০৩ মার্চ ২০১৬
প্রতীকী ছবি

গাজীপুরের কালিয়াকৈরে ডাচ-বাংলা ব্যাংকের ফাস্ট ট্র্যাক এটিএম বুথ থেকে টাকা লুটের ঘটনায় বৃহস্পতিবার কালিয়াকৈর থানায় মামলা হয়েছে। মামলায় ১ কোটি ৯৪ লাখ ৯৭ হাজার টাকা লুটের অভিযোগ করা হয়েছে ।

কালিয়াকৈর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. রফিকুল ইসলাম জানান, মানিপ্লান্টের এটিএম কর্মকর্তা মাসুদ রানা বাদী হয়ে ১ কোটি ৯৪ লাখ ৯৭ হাজার টাকা লুটের অভিযোগে মামলাটি দায়ের করেন। এতে অজ্ঞাত ১০/ ১২ জনকে আসামি করা হয়েছে।  

তিনি আরো জানান, ময়মনসিংহের ফুলবাড়ি থানা এলাকা থেকে লুট হওয়া টাকার খালি ট্রাঙ্ক উদ্ধার করা হয়েছে। দুর্বৃত্তদের গ্রেফতারে পুলিশের একাধিক টিমসহ আইনশৃঙ্খলা বাহিনীর বিভিন্ন সংস্থার সদস্যরা অভিযান পরিচালনা করছেন।

উল্লেখ্য, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে কালিয়াকৈর উপজেলার ওই এলাকায় এপেক্স ফুটওয়্যার লিমিটেড কারখানার পাশে ডাচ-বাংলা ব্যাংকের একটি ফাস্ট ট্র্যাক এটিএম বুথ রয়েছে। বুধবার রাত আড়াইটার দিকে মানিপ্লান্ট নামের একটি প্রতিষ্ঠান ওই বুথে টাকা রাখতে আসেন। এ সময় তাদের মাইক্রোবাস থেকে টাকাগুলো দুইটি ট্রাঙ্কে করে ওই বুথে নিয়ে যান। সে সময় দুইজন গানম্যান ও নিরাপত্তাকর্মীসহ ব্যাংকের ৭ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

এসময় একটি পিকআপ নিয়ে ১০-১২ জন দুর্বৃত্ত ওই বুথে হামলা চালান। তারা নিরাপত্তকর্মী লিয়াকত হোসেনকে মারধর করে টাকার ট্রাঙ্ক দুইটি লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আমিনুল ইসলাম/এফএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।