সুড়ঙ্গ করে সোনার দোকানে চুরি, আটক ২

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০৫:০৮ পিএম, ১৮ মার্চ ২০২৩

মাগুরা শহরের সোনারপট্টিতে দুইটি দোকানে চুরির ঘটনা ঘটেছে। পরে এ ঘটনায় জড়িত সন্দেহে দুইজনকে আটক করা হয়েছে।

জানা গেছে, বৈদ্য জুয়েলারির মালিক বিমল বিশ্বাস বৃহস্পতিবার রাতে দোকান বন্ধ করে বাড়িতে যান। শুক্রবার শহরের সোনারপট্টি বন্ধ থাকায় পরও রাত ৯টার দিকে বিনোদপুর জুয়েলারির মালিক তাপস দত্ত বিল্টু দোকানে আসেন। তিনি দোকান খোলার পর দেখতে পান তার দোকান থেকে ৩০ হাজার টাকা চুরি হয়েছে। এছাড়া তার দোকানের ভেতর থেকে বৈদ্য জুয়েলারির দিকে একটি সুড়ঙ্গ করা হয়েছে।

সুড়ঙ্গ করে সোনার দোকানে চুরি, আটক ২

শুক্রবার রাতে খরব পেয়ে দোকান খুলে বিমল পর দেখতে পান তার পাশের তাপসের দোকানের কোল ঘেঁষে প্রায় চার-পাঁচ ফুট সুড়ঙ্গ করে তার দোকানে ৫০ ভরি সোনা ও টাকা চুরি করা হয়েছে। পরে ঘটনাটি পুলিশকে জানানো হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জব্বারুল ইসলাম জানান, দোকানের ভেতরে ও বাইরে থাকা সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শুক্রবার সকাল ৬টার দিকে মুখে কাপড় বাঁধা এক ব্যক্তি বৈদ্য জুয়েলারির ভেতরে সেলফে থাকা কিছু সোনা চুরি নিয়ে সকাল ৬টা ৪৫ মিনিটের দিকে পালিয়ে যায়। এছাড়া বাইরের সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায়, শুক্রবার ৭টার সকাল টার দিকে পাশের বিনোদপুর জুয়েলারির তালা খোলার চেষ্টা করা হচ্ছে। এসময় অপরিচিত এক ব্যক্তির সঙ্গে কথা হলে দুজন দ্রুত ঘটনাস্থল থেকে মোটরসাইকেলে পালিয়ে যান।

সুড়ঙ্গ করে সোনার দোকানে চুরি, আটক ২

তিনি বলেন, বৃহস্পতিবার রাতের কোনো এক সময় বিনোদপুর জুয়েলারির ভেতর থেকে সুড়ঙ্গ করে বৈদ্য জুয়েলারিতে প্রবেশ করেছে চোর। কী পরিমাণ সোনা চুরি হয়েছে তা এখনো নিরূপণ করা যায়নি। তবে অভিযান চালিয়ে তাৎক্ষণিক দুই চোরকে ২০ ভরি সোনাসহ আটক করা হয়েছে। এ বিষয়ে অভিযান ও তদন্ত শেষে বিস্তারিত জানানো হবে।

এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।