মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় মায়ের অ্যাসিড পান

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বরগুনা
প্রকাশিত: ০৯:৪০ পিএম, ১১ মার্চ ২০২৩
ফাইল ছবি

বরগুনার তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হওয়ায় অপমানে মা আত্মহত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় ভুক্তভোগী মেয়ে ও তার বাবা এ অভিযোগ করেন। এরআগে বৃহস্পতিবার (১০ মার্চ) বিকেলে ব্যাটারির অ্যাসিড পানি পান করে মা জোসনা বেগম আত্মহত্যা করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের বখাটে ছেলে আসাদুল হাওলাদার (২৫) একই এলাকার অষ্টম শ্রেণির ওই ছাত্রীকে বিভিন্ন সময়ে উত্ত্যক্ত করে আসছিলেন। একপর্যায়ে আসাদুল তাকে ভয়ভীতি দেখিয়ে তার সঙ্গে প্রেম করতে বাধ্য করেন। পরে মায়ের মোবাইল ফোনে ভিডিও কলে কথা বলে ওই কিশোরী। ভিডিও কলে কথা বলার সময় আসাদুল তার নগ্ন ছবি ধারণ করে রাখেন।

বুধবার (৮ মার্চ) কিশোরীর মাকে ওই ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করেন আসাদুল। ওই টাকা একদিনের মধ্যে না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি দেন। পরে একদিন অতিবাহিত হয়ে গেলে টাকা না পেয়ে ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছেড়ে দেন আসাদুল। বিষয়টি বৃহস্পতিবার সকালে জানাজানি হলে কিশোরীর মা (৩৫) ব্যাটারির অ্যাসিড পানি পান করে আত্মহত্যাচেষ্টা করেন।

পরে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ময়নাতদন্ত শেষে মরদেহ দাফন করা হয়।

ভুক্তভোগী কিশোরীর বাবা বলেন, ‘আমি ঢাকায় চাকরি করি। স্ত্রীর মৃত্যুর খবর পেয়ে আসছি। আমি এ ঘটনায় থানায় মামলা করবো। আমি দোষীর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’

এ বিষয়ে তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, এখনো কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।