সদ্য জামিনে মুক্তি পাওয়া যুবককে খুন

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কক্সবাজার
প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ০৩ মার্চ ২০২৩
ফাইল ছবি

কক্সবাজারের রামুতে দুই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এদের মধ্যে একজন দুই সপ্তাহ আগে কারাগার থেকে মুক্তি পান। তাকে নৃশংসভাবে হত্যা করা হয়েছে। অপরজন আত্মহতা করেছেন।

শুক্রবার (৩ মার্চ) উপজেলার কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়া ও লট উখিয়ারঘোনা এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন রামু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল হোসাইন।

নিহতরা হলেন কাউয়ারখোপ ইউনিয়নের উখিয়ারঘোনা লামারপাড়ার নুরুল ইসলামের ছেলে হাবিব উল্লাহ ওরফে ফজর আলী (২৫) ও একই ইউনিয়নের লট উখিয়ারঘোনা এলাকার হাফেজ আহমদের ছেলে আব্দুল করিম (৩২)। এদের মধ্যে ফজর আলী একটি মামলায় দুমাস কারাভোগের পর জামিনে মুক্তি পেয়ে এলাকায় আসেন।

রামু থানার ওসি আনোয়ারুল জানান, ভোর ৬টার দিকে কাউয়ারখোপ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আধারমানিকের সামনে এক যুবকের রক্তাক্ত মরদেহ দেখতে পান পথচারীরা। পরে তারা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। নিহতের শরীরে জখম ও ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাতে তাকে হত্যা করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মরদেহের মুখে এত পরিমাণ আঘাত ছিল যে, পরিচয় নিশ্চিত করতে কষ্ট হচ্ছিল। মাথার চারপাশে প্রচুর রক্ত ছিল। ধারণা করা হচ্ছে, গভীর রাতেই তাকে হত্যা করা হয়েছে।

নিহত ফজর আলীর ভাই আবদুল্লাহ বলেন, এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। জড়িতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নেওয়া হচ্ছে।

এদিকে, সকাল ১০টার দিকে একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের লট উখিয়ারঘোনা এলাকায় পারিবারিক কলহের জেরে আব্দুল করিম আত্মহত্যা করেন বলে জানা গেছে। তাকে উদ্ধার করে রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রামু থানার ওসি জানান, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। হত্যার রহস্য উদঘাটনে পুলিশ কাজ করছে।

সায়ীদ আলমগীর/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।