হাতের কাঁচিই মৃত্যুর কারণ কিশোর নাজিমের

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নেত্রকোনা
প্রকাশিত: ০৪:৫৮ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

নেত্রকোনার বারহাট্টায় ফিশারি পাড়ে ঘাস কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে কাওছার আহমেদ নাজিম (১৬) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) সকালে ওই উপজেলার সদর ইউনিয়নের বিক্রমশ্রী গ্রামে এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজিম উপজেলার বিক্রমশ্রী গ্রামের দোলন মিয়ার ছেলে। বারহাট্টা শহরের একটি ফার্মেসিতে কাজ করতো সে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকালে বাড়ির পাশের একটি ফিশারির পাড়ে গরুর জন্য ঘাস কাটতে যায় নাজিম। এ সময় পেছন দিকে হেলে পড়ে যেতে থাকলে হাতের কাঁচি দিয়ে ওপরে থাকা বিদ্যুতের তারে আটকে নিজেকে নিয়ন্ত্রণ করতে চায় সে। কিন্তু কাঁচির আঘাতে তারের ওপর থাকা প্লাস্টিকের কভার কেটে বিদ্যুৎস্পৃষ্ট হয় নাজিম। পরে তাকে উদ্ধার করে বারহাট্টা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বারহাট্টা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. লুৎফুল হক এ তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় নাজিমের পরিবারের পক্ষ থেকে কারো বিরুদ্ধে কোনো অভিযোগ নেই বলে জানিয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে। তবে এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

এইচ এম কামাল/এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।