সেনানিবাস উদ্বোধন শেষে রাষ্ট্রপতির বাড়ির পথে প্রধানমন্ত্রী

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০১:২৫ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২৩
ফাইল ছবি

কিশোরগঞ্জের মিঠামইনে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সেনানিবাস উদ্বোধন শেষে রাষ্ট্রপতির আতিথেয়তা গ্রহণ করতে কামালপুরের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টায় রাষ্ট্রপতির কামালপুরের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেন প্রধানমন্ত্রী।

রাষ্ট্রপতির বড় ছেলে কিশোরগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক বলেন, প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের জন্য মধ্যাহ্নভোজে থাকছে হাওরের তরতাজা নানা প্রজাতির মাছের পদ ও অষ্টগ্রামের বিখ্যাত সুস্বাদু পনির।

রাষ্ট্রপতির বাড়িতে দুপুরের খাবার ও বিশ্রামের পর বিকেল ৩টায় স্থানীয় হ্যালিপ্যাড মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগ দেবেন শেখ হাসিনা।

এরআগে সকাল ১০টা ৫৫ মিনিটে হেলিকপ্টারযোগে ঢাকা থেকে তিনি মিঠামইনে পৌঁছান। পরে বেলা ১১টা ২০ মিনিটে নবনির্মিত বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ সেনানিবাস উদ্বোধন করেন প্রধানমন্ত্রী।

এসময় সেনানিবাসের প্যারেড গ্রাউন্ডে তাকে গার্ড অব অনার প্রদান করেন সেনাসদস্যরা। পরে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে পাঁচটি ইউনিটের পতাকা উত্তোলন করা হয়।

দীর্ঘ দুই যুগ পর কিশোরগঞ্জের মিঠামইনে এসেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার এ সফরকে ঘিরে হাওর-অধ্যুষিত মিঠামইনসহ আশপাশের উপজেলায় উৎসবের আমেজ বিরাজ করছে।

এসআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।